গৃহবধূ রোকসানা হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে গ্রেফতার ২

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
উত্তর চট্টগ্রামের রাউজান উপজেলায় গৃহবধূ রোকসানা হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২ জানুয়ারি) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতাররা হলেন একই থানার কদলপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে মো. সোহেল (৩০) ও গচ্ছি এলাকার ছগির আহম্মদের ছেলে মো. জহির (৩০)।
র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে রোকসানাকে তাঁর স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন টাকার জন্য নির্যাতন চালাতো। গত ২৭ নভেম্বর রোকসানার মা-বাবা জানতে পারেন যে, মেয়ে স্বামীর বাড়ি হতে নিখোঁজ রয়েছে। পরবর্তীতে গত ১ ডিসেম্বর সন্ধ্যায় পুলিশ রোকসানার স্বামীর বসতঘরের সীমানা দেয়ালের পাশের ড্রেন থেকে রোকসানার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয় নিহত রোখসানাকে শ্বশুরবাড়ির সদস্যরা হত্যা করেছে। পরবর্তীতে রোকসানার স্বামী আজম তাকে হত্যায় জড়িত থাকার বিষয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেফতার সোহেল খুন রোখসানাকে গলা টিপে হত্যা করে এবং জহির ও আজম রোকসানার মৃতদেহটিকে ড্রেনে নিয়ে লুকিয়ে রেখেছিল।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, রোকসানাকে হত্যার পর আসামিরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। ঘটনার সঙ্গে রোববার রাতে দিকে রাঙ্গুনিয়ার ইমামনগর এলাকা থেকে সোহেল ও জহিরকে গ্রেফতার করা হয়। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ডিসি/এসআইকে/এসআইআর