কক্সবাজার সৈকতে ভেসে এলো স্বামী-স্ত্রীর মরদেহ

কক্সবাজার প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
কক্সবাজার সমুদ্রসৈকতে ভেসে এসেছে দুই তরুণ-তরুণীর মরদেহ। আজ রবিবার (৩ ডিসেম্বর) বেলা সোয়া ১১ টার দিকে শহরের লাবণী পয়েন্টে ভাসমান অবস্থায় মরদেহ দু’টি উদ্ধার করে টুরিস্ট পুলিশ ও বিচ কর্মীরা। প্রাথমিকভাবে তাদের পরিচয় শনাক্ত করা না গেলেও কয়েক ঘন্টার মধ্যেই তাদের পরিচয় শনাক্ত হয়েছে।
সাগরে গোসলে নেমে এই পর্যটক দম্পতির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন টুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের প্রধান অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ।
নিহতেরা হলেন নাটোরের বনপাড়া পৌরসভার মো. বোরহান উদ্দিনের ছেলে আবুল কাশেম বকুল (৪২) ও ঢাকার ডেমরা এলাকার সুলতান আলীর মেয়ে সাবিকুন্নাহার সুমা (৩৪)। তাঁদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। দুজনই স্বামী-স্ত্রী পরিচয়ে শনিবার শহরের পাঁচ তারকা হোটেল সীগালে ওঠেন।
নিহতের পরিচয় নিশ্চিত করে সীগাল হোটেলের সহকারী ফ্রন্ট ডেস্ক ম্যানেজার তারেক আজিজ জানান, শনিবার সকালে তাঁরা হোটেলে ওঠেন। রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে সাগরে গোসল করতে নেমে তাঁরা নিখোঁজ হন।
জেলা প্রশাসনের বিচ কর্মী বেলাল হোসেন বলেন, দুই ব্যক্তিকে সাগরে ভাসতে দেখেন সৈকতে কর্মরত লাইফগার্ডের সদস্যরা। তখন সাগরে নেমে দুই নারী-পুর‘ষকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। উদ্ধারের আগেই তাঁদের মৃত্যু হয়েছে।

ডিসি/এসআইকে/এফআরইউ