লামা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়রের মৃত্যু

মিজানুর রাহমান, লামা (বান্দরবান) থেকে >>>
পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. তাজুল ইসলাম মৃত্যুবরণ করেছেন (ইন্না-লিল্লাহি…রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।  আজ শুক্রবার (১৯ জুন) দুপুর পৌনে একটার সময় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  শুক্রবার রাত ৯ টায় মরহুমের নামাজে জানাযা রাজবাড়ীস্থ সামাজিক কবরস্থানে দাফন করা হয় বলে জানিয়েছেন পৌর মেয়র মো. জহিরুল ইসলাম।
এদিকে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের মৃত্যুর সংবাদ পেয়ে দলীয় রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।  তার মৃত্যুতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লাসহ জেলা-উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনগুলো গভীর শোক প্রকাশ করেছেন।  তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।
উল্লেখ্য, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম গত ১৩ জুন শ্বাস-প্রশ্বাসজনিত সমস্যা ও ডায়াবেটিস, হৃদরোগ, উচ্চ রক্তচাপসহ শারীরিক দুর্বলতা নিয়ে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বান্দরবান সদর হাসপাতালে নার্সিং ইনস্টিটিউটে ভর্তি হন।  এই সময় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।  পরে সেখান থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে স্থানান্তর করা হয়।  সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে সম্প্রতি তার দেহে করোনা ভাইরাসের উপসর্গ থাকলেও ১৭ জুন তার নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

ডিসি/এসআইকে/এমআর