কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত ৫৪ জনের মধ্যে ২২ জনই পুলিশ

100

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
পার্বত্য জেলা রাঙামাটির কাপ্তাই উপজেলায় বাড়ছে করোনা সংক্রমিত ব্যক্তির সংখ্যা।  এখন পর্যন্ত করোনায় কোনো মৃত্যু না ঘটলেও উপজেলার ২২ পুলিশ সদস্যের আক্রান্ত হওয়ার বিষয়টি আলোচনার জন্ম দেয়ার পাশাপাশি উপজেলাজুড়ে বিরাজ করছে আতঙ্ক।  সর্বশেষ গতকাল শনিবার (২৭ জুন) এবং আজ রবিবার (২৮ জুন) নতুন করেসাত পুলিশসহ আক্রান্ত হয়েছেন ১০ জন।  বাকী তিনজনের মধ্যে কেপিএম শাখা সোনালী ব্যাংকের দুই কর্মকর্তা ও বিএফআইডিসি এলাকার ১ জন রয়েছেন।  এ নিয়ে উপজেলায় মোট ৫৪ জন ব্যক্তি কোভিড- ১৯ এ আক্রান্ত হলেন।  আর এই আক্রান্তের পরিসংখ্যানে সবচেয়ে বেশি ২২ জনই পুলিশের বিভিন্ন স্তরের সদস্য।  তারা কাপ্তাই ও চন্দ্রঘোণা থানার কর্মকর্তা ও সদস্য বলে জানা গেছে।
উপজেলায় করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. মোস্তফা কামাল দৈনিক চট্টগ্রামকে জানান, ২৭ ও ২৮ জুন চট্টগ্রামের সিভাসু থেকে আরো ১০ জনের দেহে কোভিড- ১৯ সংক্রমণের রিপোর্ট পাওয়া গেছে।  এ নিয়ে উপজেলায় বর্তমানে মোট ৫৪ জন করোনা ভাইরাস কোভিড- ১৯ আক্রান্ত ব্যক্তি চিহ্নিত হলেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আরএমও ডা. ওমর ফারুক রনি দৈনিক চট্টগ্রামকে জানান, আক্রান্ত সবাইকে হাসপাতাল ও হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  এর মধ্যে ২০ জন সুস্থ্ হয়েছেন বলেও তিনি জানান।

ডিসি/এসআইকে/এমএ