বোয়ালখালীতে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন কার্যক্রম উদ্বোধন

মুহাম্মদ জুয়েল, বোয়ালখালী প্রতিনিধি >>>
চলমান করোনা ভাইরাস সংক্রমণ রোধে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন কাজের উদ্বোধন করেছেন সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।  আজ রবিবার (৫ জুলাই) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন।  ডা. হারুন-হাছান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অর্থায়নে এই সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন করা হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, সহকারী কমিশনার (ভূমি) মোজাম্মেল হক চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. ফারজানা আকতার, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো, আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবু শাহদাত, ইবস পরিবারের সদস্য মো. শোয়েব, পৌরসভা প্যানেল মেয়র এস এম মিজানুর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এস এম জসিম, কাজল দে, আব্দুল মান্নান মোনাফ, শফিউল আজম শেফু, হামিদুল হক মন্নান, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল, শফিউল আলম, যুবলীগ নেতা আব্দুল মান্নানসহ ও স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ।
একই অনুষ্ঠানে সাংসদ মোছলেম উদ্দিন আহমদের পক্ষ থেকে করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের সৎকারে সহযোগীতাকারী উপজেলা গাউছিয়া কমিটির স্বেচ্ছাসেবক টিমকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।  এছাড়া এন মোহাম্মদ প্লাস্টিকের সৌজন্যে করোনায় আক্রান্ত রোগীর নমুনা সংগ্র বুথও উদ্বোধন করা হয়।
উদ্বোধনকালে মোছলেম উদ্দীন আহমদ এমপি বলেন, করোনাকালে কেউ আতঙ্কিত না হয়ে নিজে সতর্ক থাকুন এবং করোনা আক্রান্ত ব্যক্তিদের পাশে থেকে উৎসাহ দিন।

ডিসি/এসআইকে/এমজে