দেশের মানুষের প্রত্যাশা এবং অধিকার নিশ্চিত করার দল হচ্ছে বিএনপি : আমীর খসরু

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কী বললো সেটা নিয়ে বিএনপির মাথাব্যথা নেই। দেশের মানুষের প্রত্যাশা এবং অধিকার নিশ্চিত করার লক্ষ্যে আমাদের রাজনীতি। আর এর বিপরীতে যারা দাঁড়িয়ে আছে তাদের বিরুদ্ধেই আমাদের সংগ্রাম। দেশের মানুষের প্রত্যাশা এবং অধিকার নিশ্চিত করা একমাত্র দল হচ্ছে বিএনপি
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে নগরের প্যারেড মাঠে পূর্ণচার আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের প্রতিষ্ঠাতা উপসংঘরাজ সত্যপ্রিয় মহাস্থবির জাতীয় অন্তোষ্টিক্রিয়া ও ধর্মীয় মহাসম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এই মন্তব্য করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, বিএনপির ২৭ দফা দেশের আগামি দিনের স্বপ্ন। এটি সব দল, সব ধর্ম, সব বর্ণ, সব ভাষা, সব মত একসঙ্গে মিলে একটি রংধনুর মতো সুন্দর হবে। আগামিদিনে বিএনপি ক্ষমতায় গেলে বৌদ্ধ সম্প্রদায়ের উন্নয়নে কাজ করবে।
জাতীয়তাবাদী বৌদ্ধ সম্প্রদায়ের উদ্যোগে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপি আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাসেম বক্কর।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া। সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া, নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সরোয়ার আলমগীর, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি বাবুচন্দ্র গুপ্ত বড়ুয়া, নগর বিএনপির সদস্য মনজুর আলম চৌধুরী, কামরুল ইসলাম ও স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু প্রমুখ।
এর আগে বিএনপি পক্ষ থেকে পূর্ণচার আন্তর্জাতিক বৌদ্ধবিহারের প্রতিষ্ঠাতা উপ সংঘরাজ সত্যপ্রিয় মহাস্থবিরের জাতীয় অন্ত্যষ্টিক্রিয়া ও ধর্মীয় মহাসম্মেলনে শ্রদ্ধা নিবেদন করা হয় ।

ডিসি/এসআইকে/আরএআর