বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নতুন কার্যকরী কমিটি গঠিত

সভাপতি-সাধারণ সম্পাদক

বোয়ালখালীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র কার্যকরী কমিটি গঠনকল্পে সাধারণ সভা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।  বিনয়বাঁশীর পুত্র ও আন্তর্জাতিক ঢোলবাদক শিল্পী বাবুল জলদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দুই বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠিত হয়।
সোমবার (১৮ জানুয়ারি) সকাল ১০ টায় একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোলবাদক কিংবদন্তি শিল্পী বিনয়বাঁশী জলদাসের বসতভিটায় ভাস্কর্য চত্বরে তারই স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র নতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে প্রণব রাজ বড়ুয়া সভাপতি, বিপ্লব জলদাসকে সাধারণ সম্পাদক ও দোলন জলদাশকে কোষাধ্যক্ষ করে ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি এম ইউছুফ রেজা, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক বিধান দাস, সহ-সাধারণ সম্পাদক বকুল বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মাহফুজ রকি, সহ-সাংগঠনিক সম্পাদক আশুতোষ দাশ, সাংস্কৃতিক সম্পাদক কমল বড়ুয়া, সহ-সাংস্কৃতিক সম্পাদক মো. খোরশেদ আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. এসকান্দর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবলু দাস, নির্বাহী সদস্য কালীপদ দাস, নীলা দাস (মনি) ও রত্না নাথ (জয়া) প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তিরি

ডিসি/এসআইকে/এমজে