আনোয়ারায় নিখোঁজের তিনদিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

আনোয়ারা প্রতিনিধি >>>
দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের দক্ষিণ চাতরী এলাকায় নিখোঁজের তিনদিন পর ছখিনা বেগম (৬০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার (২৪ এপ্রিল) রাত ১২ টায় তার বাড়ির পাশে গরুর খামারের গোবরের স্তুপ থেকে লাশটি উদ্ধার করে স্বজনেরা। নিহত ছখিনা বেগম স্থানীয় বদু তালুকদারের বাড়ির মৃত মো. নুরুচ্ছাফার স্ত্রী। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
 নিহতের ছেলে ছৈয়দুল হক দৈনিক চট্টগ্রামকে জানান, গত ২২ এপ্রিল রাতে এশারের নামাজের পর তার মা ছখিনা বেগম পাশের ঘরে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হন। এরপর আর তাঁর খোঁজ পাওয়া যায়নি। শুক্রবার রাত ১২ টায় খবর পেয়ে বাড়ির পেছনের বিল থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করি।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ দৈনিক চট্টগ্রামকে জানান, ছখিনা বেগম নামের ৬০ বছরের বৃদ্ধ নারীর লাশটি পুলিশ শুক্রবার রাত ১২ টায় উদ্ধার করে। শনিবার (২৫ এপ্রিল) সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, পারিবারিকভাবে জানতে পারি ৪ বছর আগে ছখিনা বেগমের জরায়ুর অপারেশন হওয়ার পর থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। বাড়ির পেছনের গরুর খামারের গোবরের স্তুপ থেকে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে। এব্যাপারে থানায় কোনো অভিযোগ কেউ করেনি।

ডিসি/এসআইকে/জেএ