মধ্যম হালিশহরে স্বামীর হাতে স্ত্রী খুন

নগর প্রতিবেদক >>>
যৌতকের জন্য স্বামী খুন করলেন তার অর্ধাঙ্গিনী প্রিয়তমা স্ত্রীকে!  চট্টগ্রাম মহানগরীর মধ্যম হালিশহর এলাকার সাগরপাড় এলাকায় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  শনিবার (২৩ মে) বিকেল ৩টার দিকে ২৪ বছর বয়সী মর্জিনা আকতারকে তার স্বামী ৩০ বছরের মো. ইমরান হত্যা করে বলে জানা গেছে।  প্রাথমিকভাবে দেয়ালের সাথে ধাক্কা দিয়ে তাকে খুন করা হয়ে থাকতে পারে বলে মনে করছে পুলিশ।  স্বামী-স্ত্রী উভয়েই
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।
নিহত মর্জিনা আকতারের বড় ভাই আলিম উল্লাহ জানান, ইমরান দীর্ঘদিন ধরে আমার বোনকে অত্যাচার করে আসছিল।  তার দাবি ছিল যৌতুক।  এ ঘটনায় এলাকায় অনেকবার শালিসও হয়েছিল।  আমাদের পরিবারের পক্ষ থেকে তাকে সিএনজি অটোরিকশা কেনার জন্য নগদ ১ লাখ টাকা দেয়া হয়।  সেটাও সে বিক্রি করে দেয়।  পরে আমার বোন গার্মেন্টসে চাকুরি নিয়ে শহরে চলে আসে।  ইমরানকেও গার্মেন্টেস চাকুরির ব্যবস্থা করে দেয় আমার বোন। আজ (শনিবার) আবারও আমার বোনকে যৌতুকের জন্য ইমরান অনেক মারধর করে। নির্যাতনের একপর্যায়ে ইমরান আমার বোনকে গলাটিপে হত্যা করে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত চক্রবর্ত্তী জানান, ‘স্বামী-স্ত্রী দু’জনই গার্মেন্টে চাকরি করতেন।  একজন প্যাসিফিক জিন্স ও অন্যজন স্মার্ট জিন্সে।  তবে ওই নারীকে কিভাবে হত্যা করা হয়েছে সেটা জানা যায়নি।  প্রাথমিকভাবে মনে হচ্ছে- দেয়ালের সাথে ধাক্কা দিয়ে খুন করা হয়েছে।  ময়না তদন্তের প্রতিবেদন পেলে আমরা বিস্তারিত জানতে পারব।  আমরা নিহত মর্জিনা আকতারের অভিযুক্ত স্বামী ইমরানকে আটক করেছি। নিহতের লাশ রবিবার ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হবে।  এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে’।

ডিসি/এসআইকে/আইএস