করোনায় সংবাদকর্মীর মাসহ চট্টগ্রামে দু’জনের মৃত্যু

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
চট্টগ্রামে করোনা ভাইরাস কোভিড- ১৯ এ আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে।  এরমধ্যে অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজের ফটো সাংবাদিক উজ্জ্বল ধরের মা’ও রয়েছেন।  আজ শনিবার (৬ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৭৬ বছর বয়সী লীলা রাণী ধর এবং জেনারেল হাসপাতালে ৩৩ বছর বয়সী এক যুবক মারা যান।  লীলা রাণী ধর বাংলানিউজের চট্টগ্রাম ব্যুরোর ফটো সাংবাদিক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক অর্থ সম্পাদক উজ্জ্বল ধরের মা।
উজ্জ্বল ধর জানান, তার মা দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, অ্যাজমাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।  গত ১ জুন রাতে তার করোনা ভাইরাস পজিটিভ আসে।  ওই দিনই তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয় জানিয়ে তিনি বলেন, শনিবার দুপুরে তার মায়ের মৃত্যু হয়।
এদিকে উজ্জ্বল ধরের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম শামসুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।
অন্যদিকে, আজ শনিবার সকালে চট্টগ্রামের জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৩৩ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয় বলে জানান সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব।  নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন টেক্সটাইল এলাকার ওই বাসিন্দা করোনা ভাইরাসের পাশাপাশি ডায়াবেটিসেও ভুগছিলেন।  এছাড়াও করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালের আইসিইউতে ৫৩ বছর বয়েসী এক ব্যক্তি মারা গেছেন বলেও জানান ডা. রব।  তিনি বলেন, নগরীর বহদ্দারহাট এলাকার ৫৩ বছর বয়েসী ওই বাসিন্দার করোনা ভাইরাসের বিভিন্ন উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

ডিসি/এসআইকে/এসএজে